মাগুরা সদর ৭ নং ওর্য়াডে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো ৮শত পরিবার।

0
10

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি

মাগুরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ৭ নং ওর্য়াড কমিশনার সাকিব হাসান তুহিন উদ্যোগে ০৯ এপ্রিল রবিবার নিজনান্দল মাধ্যমিক বিদ্যালয় চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার প্রদান করা হয়েছে । মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী তুলে দেন।

মাগুরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ৭ নং ওর্য়াড কমিশনার সাকিব হাসান তুহিন সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন। মাগুরা জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজাউল, মাগুরা জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন সবুজ সহ অন্য নেতৃবিন্দ। মাগুরা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ৭ নং ওর্য়াড কমিশনার সাকিব হাসান তুহিন জানান ইউনিয়নের ৫০০ গরীব অসহায় ও দুঃস্থ পরিবারকে ৫ কেজি চাল, ৩ কেজি আলু,৫০০ গ্রাম সয়াবিন তেল, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম ডাউল সহ ৫০০ টাকা মূল্যের উপকরণ ভর্তি প্যাকেট প্রদান করা হয় এবং নিজ অর্থ দিয়ে সহায়তা করেন। ­

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের সদস্যরা যাতে নির্বিঘ্নে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে জন্যই দেশের অন্যান্য উপজেলার ন্যায় শ্রীপুর উপজেলাতেও আপনাদের জন্য এ উপহার দিয়েছেন,আপনারা তাঁর জন্য বিশেষভাবে দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here