মৌলভীবাজর জেলা গোয়েন্দার অভিযানে  বিদেশি মদসহ ১জন গ্রেফতার

0
9

আলমগীর হোসেন বিশেষ প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা গোয়েন্দা ও মাদক বিরোধী সেল মৌলভীবাজারের মাদকদ্রব্য উদ্ধার অভিযানে রাজনগরের মুন্সিবাজার এলাকা থেকে লিটন সূত্রধর নামে ১জন কে বিদিশি মদ সহ আটক করা  হয়েছে।  আটককৃত আসামী রাজনগরে করিমপুর গ্রামের রানা সূত্রধর এর ছেলে লিটন সূত্রধর(২৬) ।

জেলা গোয়েন্দা সূত্রে জানাযায়,মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ এর পরিচালনা এবং সঙ্গীয় অফিসার এসআই/মোহাম্মদ মাসুক মিয়া, এসআই/কাজী আরিফ আহমেদ, এএসআই মকুন্দ দেববর্মা, কং/৮৩৮ মো. ইমরান হোসেন , কং/৭০২ আবুল বাছেদ রাফি, কং/১০২২ আতাউর রহমান, এসআই জিতেন্দ্র বৈষ্ণব, মাদক বিরোধী সেল মৌলভীবাজারসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযানে ১লা ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা সাড়ে ৬ ঘটিকার সময় রাজনগরের মুন্সিবাজারের জয় টেলিকম দোকানের সামনে থেকে লিটন সূত্রধর (২৬)কে ৭টি বিদেশী মদের বোতলসহ গ্রেফতার করা হয়।

এবিষয়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাশ বলেন,তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হইতেছে।মৌলভীবাজারকে মাদক মুক্ত রাখতে ডিবি টিমের অভিযান অব্যাহত রয়েছে। আলমগীর হোসেন  কমলগঞ্জ মৌলভীবাজার  ৩-২-২০২১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here