ময়মনসিংহের ফুলপুরে মাদরাসাছাত্রের রহস্যজনক আত্মহত্যা।

0
14

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা কামিল মাদরাসা সংলগ্ন কওমি মাদরাসার হেফজুল কুরআন বিভাগের রাকিব হাসান (১২) এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে মাদরাসার দ্বিতীয় তলায় সিলিং ফ্যানের হুকের সাথে রশিবেঁধে গলায় ফাঁস লাগিয়ে ওই ছাত্র আত্মহত্যা করছে বলে জানা যায়। সে হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের বিশমপুর গ্রামের আব্দুছ শহিদের ছেলে।
ফুলপুর থানা ও মাদরাসার ছাত্র-শিক্ষকদের সাথে কথা বলে জানা যায়, গত কয়েকদিন ধরে কানে ব্যাথা ছিল তার। প্রতিদিনের মত মাদরাসা সংলগ্ন লজিং বাড়ি থেকে খাবার খেয়ে সকালের ক্লাশে উপস্থিত হয়। শুক্রবার ছাত্র কম থাকায় ক্লাশ শেষে সে দ্বিতীয় তলায় আত্মহত্যা করে বলে জানা যায়।
কয়েকজন ছাত্র জানান, তারা ঝুলন্ত দেহ দেখে চিৎকার দিলে স্থানীয়দের সহায়তায় তার নিস্তেজ দেহ মাটিতে নামানো হয়। এ সময় শিক্ষকরা ক্লাশে ছিলেন না।
মাদরাসার প্রধান শিক্ষক মুফতী মোহাম্মদ আলীর কাছে জানতে চাইলে তিনি রাকিবের কানের ব্যাথা ছিলো বলে জানান, তবে আত্মহত্যার বিষয়টি নিয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।
শিশুটির পরিবার জানান, ছেলে রাকিবকে আল্লাহর রাস্তায় দিছিলাম, আলেম হইবার আশায়, এ ধরনের মৃত্যুতে খুব কষ্ট পেলাম । মা নূরবানু কাঁদতে কাঁদতে বলেন, আজও ছেলের সাথে সকালে কথা হয়েছে। তার কোন অসুখ-বিসুখ ছিল না।
ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, শিশুটির পরিবারের আবেদনের পর আইন অনুযায়ী স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। এবং পরবর্তী ব‍্যাবস্থা নেওয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here