ময়মনসিংহের ফুলবাড়িয়ায় অটোচালককে হত্যা করে অটো ছিনতাই।

0
12

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় অটোচালকে হত‍্যা করে ছিনতাই করা হয় অটো। অটোচালক নাজমুল ইসলামকে (২৬) হত্যা করে অটোগাড়িটি ছিনতায়ের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাঙ্গামাটিয়া গ্রামের টানপাড়া এলাকার পাকা সড়কে ঘটনাটি ঘটে। অটোচালক নিহত নাজমুল ভালুকজান গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।
স্থানীয় লোকজন ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, রাঙ্গামাটিয়া বাজার থেকে প্রায় অর্ধ কিলোমিটার পশ্চিম দিকে ফাঁকা রাস্তায় ছিনতাইকারীরা নাজমুলের গলায় চাকু চালিয়ে তাকে রাস্তায় ফেলে গাড়ি নিয়ে চলে যায়। চান মিয়া নামের এক ব্যক্তি ভ্যান গাড়ি নিয়ে আসলে রক্তাক্ত অবস্থায় একাই গাড়িতে ওঠান তিনি। রাঙ্গামাটিয়া বাজারে আনতে আনতে অটোচালকের মৃত্যু হয়। এ সময় ভ্যানচালক জ্ঞান হারিয়ে ফেললে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়।
সম্প্রতি সময়ে স্থানীয় কেশরগঞ্জ বাজারে দিবা নিশি এন্টারপ্রাইজ থেকে ১ লক্ষ ৭৮ হাজার টাকায় নতুন একটি অটো গাড়ি কিস্তিতে ক্রয় করে নিজেই চালাতেন পৌর সদরসহ বিভিন্ন সড়কে নিহত নাজমুল।
ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোর্শেদুল হাসান খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোগাড়ি ছিনতাই করতেই চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। অটোগাড়িটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন‍্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে মর্গে পাঠানো হবে। এ ব‍্যাপারে আইনানুগ ব‍্যাবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here