ময়মনসিংহের ভালুকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার একজন।

0
15

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি।
বিস্তারিতঃ ময়মনসিংহের ভালুকায় ১১ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় গতকাল রাতে ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে।কিশোরীর বাবা বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বেড়িবাড়ি গ্রামের মো. হযরত আলীর ছেলে নাহিদ হাসান ওরফে তাজমুল ওরফে আকরামুল ইসলমকে (২৫) আসামি করা হয়েছে। উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মোফাজ্জল হোনের বাসায় গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী ধর্ষণের ঘটনাটি ঘটে। মামলার আসামিকে গ্রেপ্তার করে আজ বৃহষ্পতিবার আদালতে পাঠানো হয়।
পুলিশ ও মামলা সূত্রে জানাযায় জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মোফাজ্জল হোনের বাড়িতে ভাড়ায় বসবাস করে ওই কিশোরীর মা-বাবা উভয়ই স্থানীয় একটি কারখানায় চাকরি করেন। ওই কিশোরীসহ তার ছোট আরো দুই ভাই বাবা-মায়ের সাথে একই বাসায় বসবাস করে। তাদের বাড়ি রংপুরের পীরগাছা থানার রতনপুর গ্রামে।
অপরদিকে, স্ত্রীর চাকরির সুবাদে নাহিদ হাসান ওরফে তাজমুল ওরফে আকরামুল ইসলাম একই বাসায় পাশের একটি কক্ষে ভাড়ায় বসবাস করেন। ঘটনার দিন গতকাল বুধবার বিকেলে ওই কিশোরী নাহিদ হাসানের কক্ষের সামনে থেকে রোদে শুকানো কাপড় আনতে যায়। ওই সময় বাসার অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে নাহিদ হাসান কিশোরীকে জোরপূর্বক তার কক্ষে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় মেয়েটির চিৎকারে টের পেয়ে বাসার মালিকের পুত্রবধূ ওই কক্ষের দরজায় তালা দিয়ে দেয়। পরে ওই ঘটনায় মামলা করার পরপরই পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ধর্ষক নাহিদকে গ্রেপ্তার করে। তাকে আজ বৃহস্পতিবার আদালতে পাঠনো হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তার কর জেলহজতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here