ময়মনসিংহে নদী থেকে বালু তুলতে বাধা দেওয়ায় ইউএনও’র গাড়ি ভাংচুর।

0
15

তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে নদী থেকে বালু তুলতে বাধা দেওয়ায় ইউএনও,র উপর হামলা করা হয়েছে ভাংচুর করা হয় সরকারি গাড়ি। ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলামের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে ময়মনসিংহ কোতয়ালি মডেল থানায়। এ ঘটনার অন্যতম হোতা মর্তুজা আলী মন্ডলকে (৫৫) গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িচালক সোহাগ মিয়া বাদী হয়ে মর্তুজা আলীসহ ১১ জনকে আসামী করে মামলা দায়ের করেন। এর আগে বৃহস্পতিবার বিকেলে ব্রহ্মপুত্র নদী থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেয়ার জের ধরে এই হামলার ঘটনা ঘটে বলে জানা যায়। পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ সদর উপজেলার চরকালি বাড়ি গ্রামে নির্মাণাধীন সরকারী আশ্রয়ন প্রকল্প পরিদর্শন শেষে অফিসে ফিরছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এ সময় অবৈধ বালু ব্যবসায়ী মতুর্জ আলীর লোকজন ব্রহ্মপুত্র নদ থেকে বালু তুলছিলেন। এ সময় মর্তুজা আলী একদল সন্ত্রাসী নিয়ে লাঠিসোটা ও বেলচা দিয়ে হামলা চালিয়ে ইউএনও’র গাড়ি ভাঙচুর করে। এ সময় বাধা দিতে গিয়ে আহত হন গাড়ি চালকসহ ৩ জন। এ বিষয়ে ময়মনসিংহ সদর সার্কেল এএসপি আলাউদ্দিন বলেন, মামলার পর মর্তুজা আলীকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here