লালপুরে বিএনপি নেতা হাজির উদ্দিনের ষষ্ঠ মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

0
36

চিফ রিপোর্টার : নাটোরের লালপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজির উদ্দিন সরকারের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দলীয় সূত্রে জানা যায়, নাটোরের লালপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজির উদ্দিন সরকারের ৬ মে ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে শুক্রবার (৭মে) দুড়দুড়িয়া পানসীপাড়ায় কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও নাটোর জেলা বিএনপির সম্মানিত সদস্য হারুনর রশিদ পাপ্পু, লালপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সিদ্দিক আলী মিষ্টু, দুড়দুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ তাহমিদুর রহমান, সাধারণ সম্পাদক হায়দার আলী, লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুস সালাম, লালপুর উপজেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক ওয়ালিউর রহমান কিরণ, লালপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু রায়হান, লালপুর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সাকিবুল আলম সুলভ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুম হাজির উদ্দিন সরকারের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর কবর জিয়ারত শেষে পানসীপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুম্মা মরহুম হাজির উদ্দিন সরকার সহ প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটল ও পোপালপুর পৌর বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আব্দুল্লাহ আল মামুন কচি রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এসময় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here