লালপুর থানা পুলিশের বর্ণাঢ্য শোভাযাত্রা ও মাক্স বিতরণ

0
26

চিফ রিপোর্টার এ কে আজাদ সেন্টু : ‘ মাক্স পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’-এ প্রতিপাদ্য নিয়ে কভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে মাক্স বিতরণ কর্মসূচির অংশ হিসেবে লালপুর থানা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা আলোচনা ও মাক্স বিতরণ করা হয়েছে। রোববার (২১ মার্চ ২০২১) সকাল ১১টায় নাটোরের লালপুর থানা পুলিশের উদ্যোগে শোভাযাত্রা, সচেতনতা মূলক প্রচারণা ও লালপুর বাজারে জনসাধারণের মাঝে তিন শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

লালপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজার সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার এস এম হাসান সিদ্দিকী, পরিদর্শক (তদন্ত) মো. আবু সিদ্দিক, সহকারী পরিদর্শক (এস.আই) জামাল হোসেন, মেসবাউল হক, হুমায়ুন কবির, আব্দুল আলিম, আজিজুল হক, সোহেল রানা, হেমাদ্রী হালদার, হাসান তৌফিকুল ইসলাম, উপসহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) রানা মিয়া, আকবর আলী, মাসুদ রানা, শাহ আলম, সেরাফত আলী, আব্দুর রাজ্জাকসহ পুলিশ সদস্য বৃন্দ , গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

লালপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা জানান, মাক্স বিতরণ কর্মসূচির উদ্বোধনীতে তিন শতাধিক মানুষকে মাক্স প্রদান করা হয়েছে । পর্যাক্রয়ে সারা উপজেলায় জনসাধারণের মাঝে ১০ হাজার মাস্ক বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here