শরীয়তপুরের জাজিরায় উপজেলায় হত্যার মামলা০৭-আসমী গ্রেফতার।

0
24

 মোঃ মেহেদী হাসান কামরুল

শরীয়তপুর জমি-জমা সংক্রান্ত বিরোধের বিষয়কে কেন্দ্র করে গত ইং ২৭/০১/২০২১ তারিখ বেলা অনুমান ১১.০০ ঘটিকার সময় জাজিরা থানাধীন নাওডোবা এলাকায় দুই পক্ষরে মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।

সংঘর্ষের ঘটনায় বন্দুক, শর্ট গান, পিস্তল/রিভালবাটসহ আরও দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহৃত হয়। ব্যাপক সংঘর্ষ চলাকালে গুলি বিদ্ধ হইয়া ফরহাদ মল্লিক (২৬), পিতা- মৃতঃ তৈয়ব আলী মল্লিক, সাং- তাহের মল্লিক কান্দি, থানা- জাজিরা, জেলা- শরীয়তপুর মৃত্যুবরণ করেন এবং ০২জন মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে র্ভতি করা হয়। পুলিশ সুপার, শরীয়তপুর জনাব এস. এম. আশরাফুজ্জামান এঁর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল), শরীয়তপুর জনাব এস. এম. মিজানুর রহমান এর নেতৃত্বে ও পরিচালনায় অফিসার ইনর্চাজ জাজিরা থানা জনাব আজহারুল ইসলাম সরকার, পিপিএম অফিসারও ফোর্সসহ অভিযান পরচিালনা করে এ ঘটনায় জড়িত ০৭ জন আসামীকে অদ্য ২৯/০১/২০২১ খ্রিঃ তারিখে মুন্সীগঞ্জ জেলার লৌহজং ও শরীয়তপুরের জাজিরা থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়। আসামীদরে কাছ থেকে একটি দেশীয় রিভলবার, সদৃশ র্শটগান, পিস্তলের গুলি ০৪ টি, পিস্তলের এম্পটি র্কাতুজ ০৪ টি, র্শটগানের এম্পটি র্কাতুজ ০১ টি এবং ০৫টি রাম দা উদ্ধার করা হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করিয়া জাজিরা থানায় একটি হত্যা ও একটি অস্ত্র মামলা রুজু করা হয়েছে।

শরীয়তপুর জেলা পুলিশ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারসহ আরও আগ্নয়োস্ত্র উদ্ধার অভিযান অব্যাহত আছে বলে আমাদেরকে জানিয়েছে। গ্রেফতারকৃত এজাহারভুক্ত আসামী ১। মোহাম্মদ আলী বেপারী(৩২), পিতা- মৃত আবুল কাশেম বেপারী, সাং- কাঠাল বাড়ী, থানা- শিবচর, জেলা- মাদারীপুর, ২। মতিউর রহমান ওরফে মতি মোল্যা(৩০), ৩।মোতালেব মোল্যা(৩৫), উভয় পিতা- মৃত সুলতান মোল্যা, সাং- সাহেদালী গোমস্তার কান্দী, উভয় থানা-জাজিরা, জেলা-শরীয়তপুর ৪। ফজলু মোল্যা(৪২), পিতা- মৃত আজিত মোল্যা, ৫। এরশাদ বেপারী(৩৮) পিতা- ছোহরাব CTবেপারী, ৬। শুভ মুন্সী (২৮), পিতা-শাহিন মুন্সী, ৭। সোহেল খা(৩৫), পিতা- ইসমাইল খা, সর্ব সাং- কাঠাল বাড়ী, থানা- শিবচর, জেলা- মাদারীপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here