সাংবাদিক এনামুল হক এ্যানি কে হুমকি দিয়ে ভুল স্বীকার করলেন চেয়ারম্যান আজিম

0
35

 ধর্মপাশা প্রতিনিধি

সংবাদ প্রকাশের জেরে সমকালের ও মোহনা টিভির ধর্মপাশা উপজেলা প্রতিনিধি সাংবাদিক এনামুল হক এন্যানিকে হুমকি দেওয়া বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের সেই চেয়ারম্যান আজিম মাহমুদ অবশেষে নিজের ভুল স্বীকার করেছেন।

মঙ্গলবার দুপুরে সাংবাদিক এনামুল হককে মুঠোফোনে কল দিয়ে তিনি এসব (হুমকি) মন থেকে বাদ দেওয়ার জন্য অনুরোধ জানান। গত শুক্রবার চেয়ারম্যান আজিম মাহমুদের বিরুদ্ধে স্থানীয় মোবারক হোসেন নামের এক রাজমিস্ত্রিকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ তুলে মানববন্ধন করেন এলাকাবাসী। এরপর শনিবার সমকালে ‘চেয়ারম্যান আজিমের ভয়ে আতঙ্কে মানুষ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এতে ক্ষিপ্ত হয়ে শনিবার রাত ৮টার দিকে সাংবাদিক এনামুল হককে কল দিয়ে আজিম মাহমুদ চামড়া বদলাবেন বলে হুমকি দেন। এ নিয়ে গত রোববার বিকেলে এনামুল হক নিরাপত্তা চেয়ে ধর্মপাশা থানায় জিডি করেছেন। এদিকে মঙ্গলবার দুপুর দেড়টায় এনামুল হকের মুঠোফোনে চেয়ারম্যান আজিম মাহমুদ কল দিয়ে বলেন, ‘আমাকে কিছু কিছু লোকে… যাই হোক এগুলো বলে লাভ নেই। যা হয়েছে মন থকে বাদ দেন। আমারও একটু বুঝতে ভুল হয়েছে। লোকদেরকেই (আজিমের বিরুদ্ধে অভিযোগকারী) জিজ্ঞাস করার দরকার ছিল। সব কিছু বাদ দিয়ে আমরা যেন সুন্দরভাবে চলতে পারি।’ সাংবাদিক এনামুল হক বলেন, ‘আমাকে নয় বরং; যারা মানববন্ধন করে তাঁর (চেয়ারম্যান) বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তাদের সাথেই চেয়ারম্যানের কথা বলা উচিত ছিল। চেয়ারম্যান এমনটি বুঝতে পেরে আমাকে মন থেকে সব বাদ দেওয়ার জন্য অনুরোধ করেছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here