সাভারে উত্তরন ফাউন্ডেশনের উদ্যোগে বেদে সম্প্রদায়ের মধ্যে ঈদ উপহার বিতরণ

0
14

উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক করোনার দ্বিতীয় ঢেউ ও লকডাউনে নিম্ন আয়ের পরিবারগুলো কর্মহীন হয়ে পড়েছে, সারাদেশের স্বেচ্ছা সেবক সংগঠনগুলো চেষ্টা করছে অসহায় এ পরিবারগিলোকে সহায়তা করার। ৫ মে সাভারের পৌর এলাকার ১নং ওয়ার্ডের বাড্ডা উচ্চ বিদ্যালয় মাঠে কমপক্ষে ৩০০ বেদে পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমানের উদ্যোগে সকালে “ডু সামথিং ফাউন্ডেশন” ও বিকেলে আল-মুসলিম গ্রুপের পক্ষ থেকে তিনশত পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও পাঁচশত মানুষের হাতে ইফতারি তুলে দেওয়া হয়।

পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ এর তত্বাবধানে এ ত্রাণ সামগ্রী বিতরণ কার হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, মুড়ি, খেজুর , চিনি, সেমাই, লবনসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী যা একটা পরিবারের কমপক্ষে ১৫ দিনের খাদ্য চাহিদা পূরণ হবে। সাভার পৌরসভার মেডিকেল অফিসার ও ডু সামথিং ফাউন্ডেশনে’র চেয়ারম্যান ডা: আয়শা সিদ্দিকা বন্যা, ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা, আল-মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আব্দুল্লাহ, এজিএম ফরহাদ হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here