সাভারে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধে বন্ধুর হামলায় স্কুল ছাত্র নিহত

0
169
উজ্জ্বল হোসাইনঃ নিজস্ব প্রতিবেদক সাভারে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে বন্ধুর ছুড়িকাঘাতে রোহান (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৬ ফেব্রুয়ারি রাত ৮ টার দিকে সাভারের ব্যাংককলোনী এলাকার মুড়িমটকা চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত রোহান সাভারের উলাইল বনপাড়া এলাকার আব্দুস সোবানের ছেলে। সে সাভার কলেজের এইসএসসিতে লেখাপড়া করতো। প্রাথমিকভাবে রিদয় নামের এক যুবকের বিরুদ্ধে হত্যার অভিযোগ তোলেন নিহতের চাচাতো ভাই। নিহতের চাচাতো ভাই জানান, রোহান একটি মেয়েকে ভালবাসতো।
তাকে উত্যক্ত করতো কয়েকজন বন্ধু। এর মধ্যে ব্যাংক কলোনীর রিদয় নামের একজন রোহানকে মারার হুমকি দেয়। ওই রিদয়ই বাসা থেকে ডেকে নিয়ে তার দলবলসহ আমার ভাইকে হত্যা করেছে। পুলিশ জানায়, কয়েকদিন আগে প্রেম সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়ে নিহত রোহান। তার বন্ধুদের সাথে বিরোধ এক পর্যায়ে মিমাংসাও হয়। আজ রোহান সাভারের ব্যাংক কলোনী মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে সেই বন্ধুরা অতর্কিত হামলা চালায়। হাতাহাতির এক পর্যায়ে এক বন্ধু রোহানের বুকে ছড়িকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বিডি স্টার টিভিকে বলেন, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহান তার বন্ধুদের হাতেই খুন হন। এব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। এছাড়া হত্যাকারীদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় শনাক্তের পরে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here