সুনামগঞ্জে বালু পাথর উত্তোলনের ছবি তোলায় সাংবাদিককে মারধর

0
11

 স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিককে গাছের সাথে বেঁধে মারধর করার ভিডিও ভাইরাল হয়েছে। হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজার ফেইসবুক আইডিতে সাংবাদিক মারধরের ভিডিও ভাইরাল করে দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তিনি।

খোজ নিয়ে জানা যায়, দৈনিক সংবাদ ও দৈনিক শুভ প্রতিদিনের তাহিরপুর উপজেলা প্রতিনিধি কামাল হোসেন সোমবার সকালে যাদুকাটা নদীতে অবৈধভাবে পাড় কেটে বালু পাথর উত্তোলনের ছবি তোলার চেষ্টা করলে পাথর খেকো চক্র তাকে মারধর করে এবং ঘাগটিয়া চকবাজারে গাছের সাথে বেঁধে রাখে। ভিডিও চিত্রে দেখো যায় যে পাথর ও বালু খেকোরা তাকে গাছের সাথে বেধে মারধর করছে। তবে হামলাকারীদের পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানিয়েছেন হামলাকারীরা যাদুকাটা নদীতে অবৈধভাবে পাড় কেটে বালু পাথর উত্তোলনের সাথে জড়িত।

ঐ চক্রটি কারণে ধংস হয়ে যাচ্ছে জাদুকাটা নদী। স্থানীয় বাসিন্দা জিয়ারুল হক জানান, লোক সমাগমের সামনে সাংবাদিকে গাছের সাথে বেঁধে মারধর করা হয়েছে। পরে আমরা তাকে উদ্ধার করে তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি। হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা জানান, একজন সাংবাদিক যাদু কাটা নদীতে অবৈধভাবে পাড় কেটে বালু পাথর উত্তোলন করছে তার ছবি তুলতে গেলে প্রকাশে পাথর খেকোরা গাছের সাথে বেঁধে মারধর করেছে আমি জোর দাবি জানাই এর সাথে জারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তাহিরপুর থানার এস আই মাহমুদুল হাসান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here