সুনামগঞ্জ থেকে ছিনতাই হওয়া শিশু ও গাড়ি সিলেট থেকে উদ্ধার করলো পুলিশ আটক ১

0
9

 স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে হালিমা নামের ৫ বছরের শিশুসহ মাইক্রোবাস (নোহা) গাড়ি ছিনতাই হয়।সোমবার দুপুরে এই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

ছিনতাই হওয়া হালিমা গোবিন্দগঞ্জের শহিদপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে।ছিনতাই হওয়া সেই মাইক্রোবাস (নোহা) গাড়ি বেলা ৩ টার দিকে প্রথমে সিলেটের কদমতলী এলাকায় ফেলে দুষ্কৃতিকারীরা শিশু হালিমাকে (৫) নিয়ে পালিয়ে যায়। বিকাল সাড়ে ৪ টার দিকে ওই শিশুকেও উদ্ধার করে পুলিশ। শিশু ও গাড়িটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার (ওসি) মনিরুল ইসলাম। এ ঘটনায় রুকন নামে একজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি। বেলা ৩ টার দিকে স্থানীয়রা কদমতলি এলাকার ফল মার্কেটের পাশে প্রথম গাড়িটি দেখতে পান।

পরে বিষয়টি জানাজানি হলে শিশু হালিমার স্বজনরা ঘটনাস্থলে এসে গাড়িটি পেলেও হালিমাকে পাননি। কদমতলি এলাকায় ঘটনাস্থলে উপস্থিত হারিয়ে যাওয়া শিশু হালিমার স্বজন মান্না নামের একজন বলেন, ‘আমরা খবর পাই বেলা ৩ টার দিকে। খবর পেয়ে তাৎক্ষনিক আমরা ঘটনাস্থলে এসে দেখি গাড়ি দাঁড় করিয়ে রাখা। কিন্তু হালিমাকে পাওয়া যায়নি।’ দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, প্রথমে সাড়ে ৩ টার দিকে সিলেট নগরীর কদমতলি এলাকায় গাড়িটি পাওয়া যায়। এসময় স্থানীয়রা গাড়িটিকে ধাওয়া করলে দুষ্কৃতিকারীরা শিশুকে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানা এবং ছাতক থানার যৌথ অভিযানে পুলিশ শিশুটিকেও উদ্ধার করে। এ ঘটনায় রুকন মিয়া নামে একজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here