সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোনের বাসা থেকে ককটেল উদ্ধার

0
49

নবীন, নোয়াখালী প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগম কুসুমের (৬৯) বাসা থেকে ৬টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ।

রোববার বাড়ির আশপাশে তল্লাশি করে এসব ককটেল উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি। তিনি বলেন, মন্ত্রী মহোদয়ের বোনের বাড়িতে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন রয়েছে। ককটেল হামলা ও উদ্ধারের বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ বিষয়ে ওবায়দুল কাদেরের বোন তাহেরা বেগম কুসুম জানান, তিনি অসুস্থ। বাসায় ছেলে ও ছেলের বউ ছাড়া কেউ নেই।

শনিবার রাতে হঠাৎ বিকট শব্দে বাসার সবাই আতঙ্কিত হয়ে পড়েন। এ ঘটনার পর নিজেদের নিরাপত্তা এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত শাস্তির দাবি করেন তাহেরা বেগম কুসুম। এ বিষয়ে ওবায়দুল কাদেরের ভাগিনা হুমায়ুন রশিদ মিরাজ বলেন, ককটেল হামলার পর থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) শামীম কবির এসে বাসার সামনে পুলিশ মোতায়েন করে গেছেন। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোনের বাড়িতে ককটেল হামলার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here