হাতীবান্ধায় ফেনসিডিলসহ মাদক কারবারি আটক

0
5
 লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভারতীয় নিষিদ্ধ ১৮ বোতল ফেনসিডিলসহ হাসান খান শান্ত (২৯) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।
এ সময় একটি ১৫০ সিসির পালসার গাড়ি আটক করা হয়। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে আটককৃতদের লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে হাতীবান্ধা উপজেলায় অবস্থিত দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের ১ নং গেটের পুলিশ সেন্ট্রি পোষ্টের সামনে থেকে আটক করা হয়। আটককৃত শান্ত নীলফামারী জেলার ডোমার উপজেলার ছোট রাউতা এলাকার মৃত আকরাম খানের ছেলে।
এ বিষয়ে হাতীবান্ধা দোয়ানী পুলিশ ফাড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে উপজেলায় অবস্থিত দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের ১ নং গেটের পুলিশ সেন্ট্রি পোষ্টের সামনে অভিযান চালিয়ে হাসান খান ওরফে শান্তকে একটি বাইকসহ আটক করে পুলিশ। এ সময় শান্ত বাইক রেখে দৌড় দেয়। উপস্থিত পুলিশ সদস্যরাও দৌড় দিয়ে তাকে আটক করে এবং তার শরীরে তল্লাশী চালিয়ে ১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া তার ব্যবহৃত ১৫০ সিসির কালো পালসার বাইক আটক করেন পুলিশ। যার রেজি নং- নীলফামারী-ল-১১-৪৮২৫ এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়েরের পর আটককৃতকে জেল হাজতে পাঠাতে হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here