৮৩ বছর বৃদ্ধা নারীকে গণধর্ষণের অভিযোগ

0
19

  সাইফুল ইসলাম, শরীয়তপুর প্রতিনিধি

ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা অসুস্থ বৃদ্ধা (৮৩) নারীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ব্যাপারে ডামুড্যা থানায় লিখিত অভিযোগ করে বৃদ্ধা নিজে ই।

মঙ্গলবার (২৫ মে) রাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে শরীয়তপুরের ডামুড্যায় শিধলকুড়া ইউনিয়নে। অভিযুক্তরা হলেন শিধলকুড়া ইউনিয়নের আরমান বেপারীর ছেলে সামিম বেপারী (২৭) ও একই এলাকার তার বন্ধু শহীদ মাদবরের ছেলে হাসান মাদবর (২৬)। ধর্ষনের শিকার নারী বলেন, জীবনে বড় পাপ করেছি। না হলে আজ এই দিন টা দেখা লাগতো না। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকায় সোমবার রাতে ওই বৃদ্ধার ঘরে ঢুকে শামীম ও হাসান পালাক্রমে ধর্ষণ করেন। এসময় বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা ছুটি আসেন।

এক ফাঁকে শামীম ও হাসান পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। পরে ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। ডামুড্যা থানা অফিসার্স ইনচার্জ (তদন্ত) প্রবিন চক্রবর্তী বাংলাদেশ সংবাদ প্রতিদিন কে বলেন, ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নারী কে ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট আসার পর তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here