কবরীর মৃত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক

0
6

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি :

কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রবাসীনেতৃবৃনদ। এক শোক বার্তায় যুক্ত রাষ্ট্র প্রবাসীনেতৃবৃনদ বলেন, এদেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র।

অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গণে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।খবর বাপসনিউজ। প্রবাসীনেতৃবৃনদ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এর আগে, ১৬ এপ্রিল শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। যুক্তরাষ্ট্র প্রবাসীনেতৃবৃনদের মাঝে সারা হোসেন কবরীর মৃতুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বংগবনধু পরিষদ যুক্তরাষট এর সভাপতি ড.নুরান নবী ,ভা:সাধারন সম্পাদক রেফায়েত চেীধুরী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এমএ সালাম,,ভৃততবিদ গিয়াস উদ্ভিদ আহমেদ,সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,সাংবাদিক মো:নাসির,আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান মিলন ,কবি এবিএম সালেহঊদিদন ,সাংবাদিক হেলাল মাহমুদ,, বাংলানিউজইউএসএ সম্পাদক মাহফুজুর রহমান আদনান,এমএ করিম জাহাংগীর,ফিরোজ আহমেদ কল্লোল,ওসমান গনি,সুহাস বডুয়া,দেলওয়ার মানিক,শাহাদত হোসেন,,ফিরোজ মাহমুদ,সহ নিউইয়কের রাজনীতিক,কবি,লেখক.সাংবাদিক,শিল্পী এবং আরও অনেক গন্যমান্য জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here