করোনা থেকে রক্ষা পেলেও বিল্ডিং থেকে রক্ষা পেল না জাহাঙ্গীর।

0
23

 

তাজুল ইসলাম তারেক, সিঙ্গাপুর প্রতিনিধি:

বিস্তারিত: সিঙ্গাপুর প্রবাসী জাহাঙ্গীর শেখ ০৩.০৮.২০২০ইং রোজ সোমবার সকাল ৯: ৩০মিনিটে(সিঙ্গাপুর সময়) দূর্ঘটনা মারা যান ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন। মৃত্যু সময় তার বয়স ছিল ৩২ বছর । তার পিতার নাম মান্নান শেখ তার বাড়ি রাজবাড়ী সদর উপজেলা ইউনিয়ন মুলঘর গ্ৰাম বগিরথপুর।
সোমবার সকালে কাজ করতে গিয়ে বিল্ডিং থেকে পড়ে মারা যান।মারা যাওয়ার বিষয় নিশ্চিত করেছেন তার বড় ভাইয়ের বন্ধু মাসুদুর রহমান সোহান। জাহাঙ্গীর লাশ এখন মর্গে রাখা হয়েছে।
সিঙ্গাপুরে থাকা অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল।হোম আইসোলেশনে থেকে চিকিৎসা গ্ৰহন করেন এবং সুস্থ হয়ে উঠেন। সুস্থ হয়ে নিয়মিত কাজ করতে শুরু করেন জাহাঙ্গীর। তিনি কনস্ট্রাকশনে কাজ করতেন । কাজ করার সময় বিল্ডিং থেকে পড়ে গিয়ে মারা যান।

মৃত্যুর সময় তার পরিবারের সদস্য রেখে গেছেন বাবা মা ও তার ভাই বোন , তিনি ছিলেন পরিবারের ভাইয়ের মধ্যে সবার ছোট । জাহাঙ্গীর মৃত্যুতে পরিবার ও আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাংলাদেশ সরকারের কাছে তার পরিবারের একটায় দাবি জাহাঙ্গীরের লাশ যেন বাংলাদেশে তার পরিবারের কাছে আনা ব্যবস্থা করে দেয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here