মেসি ”, রোনালদো খেলবে এক ক্লাবে

0
5

 বিডি ডেস্ক:

বিশ্ব ফুটবলের দুই মহাতারকা মেসি-রোনালদো খেলবেন এক ক্লাবে। কি ভাবছেন অবাস্তব কোন খবর? না দুই ফুটবল যাদুকরকে এস সুতোয় গাঁথার স্বপ্ন দেখছেন ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম।

যুক্তরাষ্ট্রে নিজের ক্লাব ইন্টার মায়ামিতে মেসি-রোনালদোকে একসঙ্গে খেলানোর পরিকল্পনা বেকহ্যামের। মেসিতো এরইমধ্যে মত দিয়ে দিয়েছেন মায়ামিতে ক্যারিয়ারের কোন এক সময়ে খেলার। এখন রোনালদো রাজি হলেই হবে বাজিমাত। মেসি-রোনালোদ। ফুটবল আকাশের দুই অন্যতম সেরা দুই নক্ষত্র।

স্প্যানিশ লিগে একজন বার্সেলোনা-অন্যজন রিয়াল মাদ্রিদে যতদিন লড়াই করেছেন, ততদিন লা লিগার সৌন্দর্য কাঁপন ধরিয়েছিলো ফুটবল পিয়াসীদের হৃদয়ে। টিভি পর্দা কিংবা খেলার মাঠ আর্জেন্টাইন যাদুকর মেসি ও পর্তুগিজ রাজপুত্র রোনালদোর পদচারণা রঙ্গিন করেছে মঞ্চ। মেসি-রোনালদোর দ্বৈরথ রোমাঞ্চ ছড়িয়েছে মাঠে। পকেট ভরেছে ক্লাবের। জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলো লা লিগা। সমর্থকরা এখনও নস্টালজিক হয়ে পড়েন রিয়াল-বার্সার সে সময়ের এল ক্লাসিকোর কথা মনে করে। কিন্তু ২০১৮ সালে ছিড়ে যায় বন্ধন। রোনালদো নামক সোনার হরিণকে ইতালিতে বিক্রি করে দেয় রিয়াল মাদ্রিদ। লা লিগা হারায় তার সেরা অস্ত্র। সঙ্গী হারান মেসি। রিয়াল মাদ্রিদ ছেড়ে রোনালদো য়্যুভেন্তাসে পাড়ি জমানোর পর থেকেই হারাতে শুরু করে লা লিগার জৌলুস। সঙ্গী হারিয়ে লিওনেল মেসিরও আগের সে তেজ আর নেই। লিগে মেসির দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে পারে এমন যোদ্ধা এখনও দেখা মেলেনি স্প্যানিশ লিগে। রোনালদো আপন মহিমায় উজ্বল ইতালিয়ান লিগ সিরিআ’য়।আর মেসি টেনে নিচ্ছেন বার্সেলোনাকে। কদিন আগে একজন আরেক জনকে মিস করেন বলেও জানিয়েছিলেন গণমাধ্যমে।

ফুটবল সমর্থকদের হৃদয়ে ঘুরে ফিরে একটাই প্রশ্ন। আর কি এক হবেন মেসি-রোনালদো। দুজনের দ্বৈরথ কি আর উপভোগের সুযোগ মিলবে কখনো? সেদিন হয়ত খুব বেশি দূরে নয়। আর এই দুই রাজপুত্রকে এক মঞ্চে নিয়ে আসার স্বপ্ন বুনছেন ফুটবল কিংবদন্তী ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ড জাতীয় দলের সাবেক এই ফুটবল তারকার প্রাণের স্পন্দন তার হাতে গড়া ক্লাব ইন্টার মায়ামি। প্রতিটা ইট-কাঠ বড় নিপুণ যত্নে গড়ে তুলেছেন বেকহ্যাম। নিজের ক্লাবে এরইমধ্যে গঞ্জালো হিগুয়েন ও ব্লেইস মাতুইদির মত তারকাদের ভিড়িয়েছেন বেকহ্যাম। এবার ই ইংলিশ তারকার স্বপ্নের পরিধিটা ছুতে চায় আকাশ। ডানা মেলে উড়ে যেতে চায় দুই মহাতারকা মেসি-রোনালদোর কাছে। খেলোয়াড়ি জীবনেও বেকহ্যাম স্বপ্ন দেখিয়েছিলেন। এবার নিজের ক্লাবে একসঙ্গে দুই ফুটবল যাদুকরকে ভিড়িয়ে আরো একবার বিশ্বকে চমকে দিতে চান বেকহ্যাম। ইংল্যান্ডের সাবেক এ ফুটবলার বলেন, মায়ামি বিশ্বের সেরা ফুটবলারদের জন্য তাদের স্বপ্ন পূরণের জায়গা।

এর দরজা সবার জন্য খোলা। আমাদের সমর্থকরা সেরাদের খেলা দেখতে মুখিয়ে আছে। আমি নিজেও ব্যক্তিগতভাবে চাই মেসি-রোনালদোর মত কিংবদন্তী দুই ফুটবলারকে দলে ভেড়াতে। সে জন্য যা করতে হয়, আমরা তাই করবো। তবে, এর জন্য হয়ত আরো অপেক্ষা করতে হবে। তাতেও রাজি আমি। মেসি-রোনালদোকে এক ক্লাবে দেখতে চাই আমি। কদিন আগে স্প্যানিশ দৈনিক লা সেক্সটাকে দেয়া সাক্ষাতকারে মেসি নিজেও জানিয়েছিলেন ক্যারিয়ারে কোন এক সময় ইন্টার মায়ামিতে খেলতে চান তিনি। এবার বেকহ্যামের কথায় সেটারই বাস্তবায়নের ইঙ্গিত পাচ্ছেন সমর্থকরা। এখন রোনালদো রাজি হলেই বাজিমাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here