সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ-সভাপতি হিরা’র ছোট ভাই সাগরের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিঙ্গাপুর আওয়ামীলীগ।

0
28

তাজুল ইসলাম তারেক সিঙ্গাপুর প্রতিনিধিঃ

বিস্তারিতঃ গতকাল ১১ আগষ্ট রাত ১০টায় কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার বাগর্ডা গ্রামে, আহত সাগরের দোকানে এসে, একদল সন্ত্রাসী বাহিনী ফাহাদ, পারভেজ, ফয়সাল, লোকমান, সামছু, সোহাগ গংদের ৮/১০ জন সন্ত্রাসীরা ফখরুল ইসলাম সাগর-কে অতর্কিত হামলা করে কুপিয়ে জখম করে, কোপের আঘাতে সাগরের মাথার মগজ বের হয়ে আসে। রাতেই সাগরের বড় ভাই আব্দুল মালেক হীরা, সাগরকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আহত সাগরে সাগরের অবস্থা খুবই গুরুতর হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজের ডাক্তারদের পরামর্শে এম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজে জরুরী বিভাগে ভর্তি করিয়েছেন।

আব্দুল মালেক হীরা আজ ফোন করে সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে ঘটনার বিস্তারিত জানিয়েছেন ও তার ছোট ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন এবং প্রশাসন যেন সন্ত্রাসীদের-কে দ্রুত এরেস্ট করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করেন।

সিঙ্গাপুর আওয়ামী লীগ এর পক্ষ থেকে এই জঘন্য সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছেন ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়। এক প্রতিবাদ বার্তায় সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বুলবুল সঠিক তদন্ত সাপেক্ষে প্রশাসনের হস্তক্ষেপ ও সন্ত্রাসীদের উপযুক্ত শাস্তি দাবি করছেন সেই সাথে আহত ফখরুল ইসলাম সাগরের দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং আহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here