সড়ক দুর্ঘটনায় ওমানে তিন বাংলাদেশির মৃত্যু

0
18

 ওমান প্রবাসী মোঃসবুর খাঁনের পাঠানো তথ্য ও চিত্র,রিপোর্ট মোঃহারুনুর রশিদ-

সড়ক দুর্ঘটনায় ওমানে তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। স্থানীয় সময় রোববার (১৮ এপ্রিল) সালালাহ থেকে মাস্কাটগামী সড়কের আল তামরিত এলাকায় দ্রুতগামী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে।

এতে ঘটনাস্থলেই তারা মারা যান। নিহতরা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা। তারা হলেন- পোমরা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার জাহেদ (৪২), সালাউদ্দিন (৪০) এবং আবছার (৪৫)। সালাউদ্দিন ও আবছারের বাড়ি বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামে বলে জানা গেছে। সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া সবাই মাস্কাট মডার্ন রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি নামে একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন।

কোম্পানিটির সত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এক সপ্তাহ আগে তারা রাজধানী থেকে এক হাজার কিলোমিটার দূরে সালালাহ সিটিতে পর্দার কাজ করতে গিয়েছিল। কাজ শেষ করে মাস্কাট ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে গাড়ির চালক জাহেদ আমার আপন ভাগিনা।’ ওমানের বাংলাদেশ দূতাবাস নিহতদের লাশ দেশে পাঠাতে সব ধরনের সহযোগিতা করবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট এক কর্মকর্তা। নিহতদের লাশ পুলিশ উদ্ধার করে বর্তমানে সালালাহ একটি হাসপাতালের মর্গে রেখেছে। সোমবার তাদের মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে। এদিকে মর্মান্তিক এ ঘটনায় ওমানে বাংলাদেশ কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here