দেশের জন্য খেলবে মোস্তাফিজুর রহমান

0
6

বিডি স্টার ডেস্ক নিউজ

দেশ প্রেম ধরে রাখতে দেশকে ভালবাসে বলেই আইপিএলের দল ছেড়ে দেশের দলের খেলার ইচ্ছা পোষণ করলেন,সাকিবের ‘উল্টো’ সিদ্ধান্ত নিলেন মোস্তাফিজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার জন্য বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান।

এই সফরে টেস্ট খেলতে চান না তিনি। সাকিবের এমন সিদ্ধান্তে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। তবুও আগামী এপ্রিলে শ্রীলঙ্কা সফরে না গিয়ে তিনি আইপিএল খেলবেন সেটি অনেকটাই নিশ্চিত। বাকি ছিলেন মোস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে দল পেয়েছেন এই বাঁহাতি পেসার। রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন তিনি। তাই স্বভাবতই সাকিবের মতো মোস্তাফিজের সিদ্ধান্ত জানতে আগ্রহী ছিলেন সবাই। এবার আইপিএল প্রসঙ্গে জানা গেল মোস্তাফিজের সিদ্ধান্ত। সাকিবের ঠিক উল্টো সিদ্ধান্তের কথা জানান মোস্তাফিজ। শ্রীলঙ্কা সফরের সময় আইপিএল নয়, তিনি খেলতে চান দেশের হয়ে। আসন্ন আইপিএলের সময় বাংলাদেশ দলের খেলা থাকলে তিনি বাংলাদেশের জার্সি গায়েই খেলবেন।

তিনি সাফ জানিয়েছেন, সবার আগে দেশের খেলা। মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, ‘সবার আগে দেশের খেলা। শ্রীলঙ্কা সফরে টেস্ট দলে জায়গা পেলে আমি টেস্ট খেলব। আর যদি না থাকি তাহলে তো ভিন্ন কথা। তবে দলে না থাকলে বিসিবির কাছে অনুমতি চাইবো আইপিএলে খেলার। কিন্তু সবার আগে দেশপ্রেম।’ গেল ১৮ ফেব্রুয়ারি হওয়া আইপিএলের নিলামে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজকে ১ কোটি রুপিতে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here