নাটোর জেলা ক্রীড়া সংস্থা থেকে ১১ জন সদস্যের পদত্যাগ

0
1

বেল্লাল হোসেন বাবু,
নাটোর জেলা প্রতিনিধি :

শারীরিক অসুস্থর কারণ দেখিয়ে নাটোর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য পদ থেকে আশফাকুল হোসেন নামে আরও এক সদস্য পদত্যাগ করেছে। এনিয়ে সর্বমোট ১১জন সদস্য পদত্যাগ করলেন।

আজ ২০জুন পদাধিকার বলে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: শাহরিয়াজের কাছে এই পদত্যাগপত্র জমা দেন কার্য নির্বাহী সদস্য আশফাকুল হোসেন।

পদত্যাগ পত্রে তিনি উল্লেখ করেন, ২০১৮-২২ সালের কার্য নির্বাহী কমিটির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন আশফাকুল হোসেন। কিন্তু বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে তার ওপর অর্পিত দায়িত্ব পালনে অক্ষম। সে কারনে স্বেচ্ছায় জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যপদ থেকে পদত্যাগ করেন।

নাটোর জেলা ক্রীড়া সংস্থা থেকে একযোগে ৯জনের পদত্যাগ

এরআগে ব্যক্তিগত কারণ দেখিয়ে জেলা ক্রীড়া সংস্থা থেকে পদত্যাগ করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

এছাড়া শারীরিক অসুস্থতা এবং ব্যক্তিগত কারন দেখিয়ে গত ১৭জুন একযোগে ৯জন সদস্য পদত্যাগ করেন। তারা হলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, লুৎফর রহমান আনন্দ, কোষাধ্যক্ষ বাবুল আখতার, কার্য নির্বাহী কমিটির সদস্য ইশতিয়াক আহেমদ ডলার, আকরাম খান, আশরাফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুর রহিম এবং মলিনা খাতুন।

জানা যায়, ২০১৮সালে চার বছর মেয়াদে ৩১ সদস্য বিশিষ্ট জেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠণ করা হয়। আগামী ২২সালের মাঝামাঝি সময়ে কার্য নিবাহী কমিটির মেয়াদ শেষ হবে। সে হিসাবে বর্তমান কমিটির মেয়াদ ছিল ৮ থেকে ৯মাস। কিন্তু মেয়াদ পূর্ণর আগেই ১০জন কার্য নির্বাহী কমিটির পদত্যাগ করলেন।

এরআগে গত বছরের ১৭ নভেম্বর শারীরিক অসুস্থায় দায়িত্ব পালনে অক্ষম দেখিয়ে পদত্যাগ করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। তার পদত্যাগের পর থেকেই টালমাটাল অবস্থায় চলছে জেলা ক্রীড়া সংস্থা। পদাধিকার বলে সাধারণ সম্পদকের দায়িত্ব পালন করছেন ১নং যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here