ফুলপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্ভোধন

0
13

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ)

ময়মনসিংহের ফুলপুরে ২৮ শে মে শুক্রবার বিকেলে ফুলপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) বালক/বালিকা এর শুভ উদ্ভোধন করেন, বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি।

উপজেলার রুপসী ও ভাইটকান্দি ইউনিয়ন ফুটবল টিমের খেলা শুরুর মধ্যে দিয়েই টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জনাব শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ হাকিম সরকার, পৌর মেয়র মিঃ শশধর সেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবীব, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও গ্রামাউসের নির্বাহী পরিচালক মোঃ আব্দুল খালেক।

উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান আনিছ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার ভূঁইয়া প্রমুখ। এছাড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ সহ আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, আনিছুর রহমান স্বপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here