বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা-২০২০খ্রিঃ অনুষ্ঠিত

0
7

রিয়াজ উদ্দিন রুবেল নোয়াখালী প্রতিনিধি বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলা রোভার ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা – ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ নভেম্বর, মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় নোয়াখালী জেলা প্রশাসকের সভাকক্ষে এই আয়োজন করে নোয়াখালী জেলা রোভার। এতে ১২ জন বিশিষ্ট একটি কাউন্সিল সভার কমিটি গঠন করা হয়।

এই কমিটি গুলোর সদস্যবৃন্দ হলেন সহ-সভাপতি অধ্যক্ষ নোয়াখালী মহিলা কলেজ, অধ্যক্ষ সৈকত সরকারি কলেজ, অধ্যক্ষ নোয়াখালী কারামতিয়া মাদ্রাসা, অধ্যক্ষ সোনাইমুড়ী সরকারি কলেজ, অধ্যক্ষ সুলতান মাহমুদ ডিগ্রি কলেজ। কমিশনার প্রফেসর মো. আবুল বাসার অধ্যক্ষ চৌমুহনী এস.এ সরকারি কলেজ, কোষাধ্যক্ষ প্রফেসর মোঃ ইসমাইল হোসেন, বিভাগীয় প্রধান, ইংরেজি বিভাগ, নোয়াখালী সরকারি কলেজ, সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল, সৈকত সরকারি কলেজ, যুগ্ম-সম্পাদক প্রভাষক মোঃ আবদুল হাই সুজন, নোয়াখালী সরকারি কলেজ।

রোভার স্কাউট লিডার প্রতিনিধি সেলিনা আক্তার সহকারি প্রফেসর, নোয়াখালী সরকারি মহিলা কলেজ, প্রভাষক সৈয়দ মোঃ সিয়াম হোসেন, শিক্ষা বিভাগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। গ্রুপ সভাপতি প্রতিনিধি আবু জাফর মো. সাদেক, অধ্যক্ষ নোয়াখালী চাটখিল পাঁচগাও সরকারি কলেজ, মোঃ দিদারুল ইসলাম, উপাধ্যক্ষ, সেনবাগ সরকারি কলেজ। সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলার স্কাউটস সম্পাদক আহম্মদ হোসেন ধনু, জেলা রোভার স্কাউটস ইউনিট সমূহের গ্রুপ সভাপতি, গ্রুপ সম্পাদক, ইউনিট লিডার, কলেজ অধ্যক্ষ ও উপাধ্যক্ষগণ এবং জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের সিনিয়র রোভার মেট সহ রোভার স্কাউটসের সাথে সম্পৃক্ত বিভিন্ন রোভার কর্মী বৃন্দ।

এসময় নবনির্বাচিত দায়িত্বপ্রাপ্তগণ তাদের নিজ নিজ প্রতিশ্রুতি, জেলা রোভার ও রোভার স্কাউট গ্রুপগুলোর বিভিন্ন দিক ও সমস্যা গুলো তুলে ধরেন। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। তিনি তার সমাপনী বক্তব্যে, জেলা রোভার ইউনিট সমুহের বিভিন্ন সমস্যার সমাধান করার জন্য পদক্ষেপ নেয়ার প্রতিশ্রুতি দেন এবং যেকোনো সময়ে, যেকোনো পরিস্থিতিতে জেলাপ্রশাসকের কার্যালয় থেকে সকল ধরনের সহযোগীতার করবে বলে এমন প্রতিশ্রুতিও দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here