মাগুরায় মুজিব বর্ষ বিজয় দিবস ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
8

 আলী আশরাফ, মাগুরা প্রতিনিধিঃ

মাগুরা সদর উপজেলার বেরইল-পলিতা ইউনিয়নের ডহর সিংড়া যুব সংঘের উদ্যোগে মুজিব বর্ষ বিজয় দিবস ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় চ্যাম্পিয়ন হয়েছে শেখ রাসেল ফুটবল একাডেমি গাবতলা বাজার এবং রানার্সআপ হয়েছে ডহরসিংড়া ফুটবল একাদশ,সদর উপজেলার ডহর সিংড়া খেলার মাঠে আজ ১ ফেব্রুয়ারি সোমবার বিকাল তিনটায় নির্ধারিত সময়ে ২-১ গোলের ব্যবধানে বিজয়ী হয় শেখ রাসেল ফুটবল একাডেমি গাবতলা বাজার ফুটবল একাদশ।

এই খেলায় মোট ৮টি দল অংশগ্রহন করে, ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আশরাফুল আলম বাবুল ফকির ( মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগ) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আঃ মান্নান (সাধারণ সম্পাদক মাগুরা সদর উপজেলা আওয়ামীলীগ) এসময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব এনামুল হক রাজা এবং এ্যাডঃ তাজ উদ্দিন আহমেদ এর পৃষ্ঠপোষকতায় এই ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বেরইল- পলিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব খন্দকার মহব্বত আলী, সভাপতি জানাব মুন্সি তৌহিদুজ্জামান বাবু সাধারণ সম্পাদক নুর আলম সহ আওয়ামীলীগের অনেক নেতা কর্মি খেলায় ধারাভাষ্যকার হিসেবে দর্শকদের নজর কেড়েছে বিশিষ্ট ও সাড়া জাগানো ধারাভাষ্যকর বাবু সম্ভু মৈত্র সহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here