সালহার গোলে শেষ আটে এক পা লিভারপুলের!

0
5

 বিডি স্টার টিভি ডেস্ক নিউজ

স্বপ্নের পথে পা বাড়িয়েছ লিভারপুল সালহার গোলে জয় ছিনিয়ে নিলেন, শেষ আটের পথে এক ধাপ এগিয়ে গেল লিভারপুল। ফরাসি জায়ান্ট লাইপজিগকে ২-০ গোলে হারিয়েছে অলরেডরা।

তবে প্রথমার্ধে কোনো গোল হজম না করে প্রতিরোধ গড়ে তুলেছিল লাইপজিগ। দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল করে ইংলিশ জায়ান্টদের জয় এনে দেন সালাহ ও সাদিও মানে। একদিকে ফরাসী পালে জয়ের হাওয়া। অন্যদিকে ইংলিশ দুর্গে একের পর এক হার। এমনি বিপরীত সমীকরণ নিয়ে পুসকাস এরেনায় ইতিহাসে প্রথম বারের মত মাঠে নেমেছিল লিভারপুল আর লাইপজিগ। ম্যাচের শুরু থেকেই ইপিএল চ্যাম্পিয়নদের নাজেহাল করে ছাড়ে ফরাসী জায়ান্টরা। সালাহ-ফিরমিনোদের প্রথমার্ধে রুখে দেয় লাইপজিক দলটা। গোলশুন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল।

তবে হাঙ্গেরিতে ক্লিনশিট ধরে রাখতে পারলো না ফরাসী জায়ান্টরা। প্রতিরোধের ধারা ভাঙ্গে ম্যাচের ৫৩ মিনিটে। মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ’র নিশানাবাজীতে ম্যাচে প্রথম বারের মত লিড ইংলিশ জায়ান্টদের। স্কোরলাইন অটুট থাকলো না বেশিক্ষণ। ৫ মিনিটে বাদেই আবারো গোল। এবার সাদিও মানে ম্যাজিক। এই ম্যাচের আগে মা হারিয়েছিলেন কোচ ইয়্যূর্গেন ক্লপ। শীষ্যরা ম্যাচের বাকি সময় স্কোর লাইন অটুট রেখে গুরুর মুখে হাসি ফোটাতে চাইলেন। পূর্ন পয়েন্ট নিয়েই ম্যাচ জিতে নেয় অলরেডরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here