‘এবার মোরা বিশ্বজোড়া’- শ্লোগানে হবিগঞ্জ দৈনিক প্রভাকরের ওয়েব পোর্টালের শুভ উদ্বোধন,

0
23

 এস কে সুজন হবিগঞ্জ জেলা প্রতিনিধি ‘

এবার মোরা বিশ্বজোড়া’ শ্লোগানে হবিগঞ্জ থেকে প্রকাশিত হচ্ছে শীর্ষস্থানীয় সংবাদপত্র দৈনিক প্রভাকরের অনলাইন পোর্টালের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মো. ফরিয়াদ। এবং দৈনিক প্রভাকরের সম্পাদক আব্দুল হালীমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক মো. সহিবুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠান পরিচালিত হয়,। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মোঃ শোয়েব চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, চৌধুরী মো. ফরিয়াদ,বক্তব্য বলেন, ‘হবিগঞ্জের প্রথিতযশা সাংবাদিক মরহুম নোমান চৌধুরী দৈনিক প্রভাকরের প্রতিষ্ঠাতা। নোমান চৌধুরী ছিলেন হবিগঞ্জের সাংবাদিকতার বাতিঘর। তাঁর প্রতিষ্ঠিত এই পত্রিকাটি এখন পর্যন্ত বস্তুনিষ্ঠতা বজায় রেখে চলেছে। এই পত্রিকাটি এখন অনলাইন ভার্সনেও সফলতা বজায় রাখবে।’

বিশেষ অতিথি শোয়েব চৌধুরী বলেন, ‘বর্তমানে সময়ের সাথে তাল মিলিয়ে দৈনিক প্রভাকরও ওয়েবদুনিয়ায় প্রবেশ করেছে, এটা আনন্দের বিষয়। দায়িত্বশীলতার সাথে দৈনিক প্রভাকরের নিউজপোর্টাল চালাতে হবে। যাতে করে বস্তুনিষ্ঠতার প্রশ্নে সকলের আস্থা অর্জন করতে পারে।’ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক প্রভাকরের বার্তা সম্পাদক আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ, সাহিত্য ও সংস্কৃতিকর্মী প্রভাষক সারোয়ার পরাগ, দৈনিক প্রভাকরের বিশেষ প্রতিবেদক জাহাঙ্গীর রহমান, সিনিয়র স্টাফ রিপোর্টার মাঝহারুল ইসলাম পাভেল, স্টাফ রিপোর্টার মো. শামীম মিয়া, শফিউল আলম, এস কে সুজন, মো. সমরাজ মিয়া, রাহিম আহমেদ, সার্কুলেশন ম্যানেজার ফজল মিয়া। ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন সাংবাদিক শেখ জওহর হোসেন ফাহাদী। দোয়ায় মরহুম নোমান চৌধুরী ও সম্পাদক আব্দুল হালীমের সদ্যপ্রয়াত মাতার আত্মার মাগফেরাত কামনা করা হয়। দৈনিক প্রভাকরের প্রকাশক মেহের নিগারের সুস্থতা কামনায়ও বিশেষভাবে দোয়া করা হয়। দোয়া ও ইফতার মাহফিল শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here