কচুয়ায় মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবের অসহায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ.

0
6

মোঃহারুনুর রশিদ-কচুয়া প্রতিনিধি:

চাঁদপুরের কচুয়ায় নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৩ এপ্রিল শুক্রবার সকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আঃ মোতালেব কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া হাজী ইদ্রিস মুন্সি শিশু সদন প্রাঙ্গনে কর্মহীন রিক্সা ইজিবাইক চালক, বিভিন্ন মসজিদের খতিব ও সনাতনধর্মাবলম্বী প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু ও তৈল বিতরণ করেন। এ সময় মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার একেএম আঃ মোতালেব বলেন আমি ও আমার পরিবার সব সময় সাধারন মানুষের পাশে আছি এবং থাকব। আমার আমেরিকান প্রবাসী ছেলে ইঞ্জিনিয়ার মাইনুল ইসলাম বাপ্পীও আমাদের এলাকার মানুষের জন্য প্রবাসে থেকেও সহযোগীতা করছে।

আমার পরিবার সবসময় অসহায় মানুষের পাশে থাকবে। সবাই আমার প্রয়াত বাবা ,মা আত্মীয়স্বজন সবার জন্য দোয়া করবেন । সবাই ভাল থাকুন স্বাস্থ্য বিধি মেনে চলুন ,ঘরে থাকুন ও নিরাপদে থাকুন। বিতরণ কার্যক্রম শেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং আঃ মোতালেবের পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মোঃ আলমগীর তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন মিয়াজী। অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন শিশু সদনের শিক্ষক হাফেজ মোঃ কাউসার হোসেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here