কমলগঞ্জে সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভরা নিয়ে ছুরিকাঘাতে এক সিএনজি চালকের মৃত্যু সড়ক অবরোধ

0
80

 আলমগীর হোসেন,কমলগঞ্জ,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর সিটি কভারসিজ সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভরা নিয়ে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাত করলে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে।

নিহত সিএনজি চালক জলিল মিয়া (২৬) আলীনগর ইউনিয়নের মুক্তিযোদ্ধা লাল মিয়ার ছেলে। সে এক সন্তানের জনক। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (৪ মার্চ) রাত ১০ঘটিকার সময়। শমশেরনগর চৌমুহনা সিএনজি  চালক সমিতি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে সিএন,জি ফিলিং স্টেশনে আগে গ্যাস ফিলিং করতে কারের লাইনে চলে যায় সিএনজি চালক জলিল মিয়া (২৬)। এ নিয়ে গ্যাস ভরতে আসা কমলগঞ্জ সদর ইউনিয়নের একটি কারের চালক ও কার মালিকের সাথে সিএনজি অটো চালক জলিলের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে হাতাহাতি শুরু হয়।

এ সময় কার চালক ফোন করে কমলগঞ্জ থেকে একদল যুবককে ঢেকে আনেন। আগত যুবকরা এসইে সিএনজি চালক জলিলের উপর্যপরিভাবে ভুখে ছুরি আঘাত করে। এসময় সিএনজি থাকা   ভাইকে বঁাচাতে আসা কাশেম মিয়াকেও মারধর করা হয়। ঘটনার পর এলাকাবাসী গুরুতর আহতাবস্থায়  চালক জলিল মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাতেই সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসকি মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবির বলেন, সিএনজি চালকের দেহে অসংখ্য ছুরিকাঘাত ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল করেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা খুবই দঃখজনক।

এটি একেবারে ফিল্মী কায়দায় একদল যুবককে ডেকে এনে প্রকাশ্যে ছুরিকাঘাত করা হলো। গত রাতের ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় বড়চেগ সিএনজি ফিলিং স্টেশনে সামনে ও আলীনগর বাজারে সড়ক দুপুর ১২ ঘটিকা পর্যন্ত  সিএন জি চালক সহ এলাকা বাসি সড়ক অবরোধ করে রাখে।কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং সিএনজি চালক ও এলাকাবাসিকে বলেন ২৪ ঘন্টার মধ্যে আসামিকে গ্রাপ্তার করা হবে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here