কমলগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0
41

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: 

 মৌলভীবাজারের কমলগঞ্জে হাটহাজারী, ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে নেতাকর্মী ও মাদ্রাসাশিক্ষার্থীদের হতাহতের প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কর্মসুচি পালন করেছে হেফাজতে ইসলাম।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে কমলগঞ্জ উপজেলায় হেফাজতে ইসলামের আয়োজনে শুক্রবার বাদ আছর ভানুগাছ চৌমুহনা চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যা পৌনে ৬টায় ভানুগাছ রেলষ্টেশন পার্কিং মাঠে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় হেফজতে ইসলাম কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুফতি সামছুল ইসলাম লিয়াকত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফুর রহমান জাকারিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক  মাওলানা নুরুল মোত্তাকীন জুনাইদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হেফাজত নেতা মাও: ইকবাল হোসেন কয়সর, উপজেলা হেফাজতে ইসলামের যুগ্ম সম্পাদক সামছুল ইসলাম, মাওঃ হুসাইন আহমেদ খালেদ, উপজেলা হেফাজত নেতা মাও: শাহ-মুফতি আব্দুর রশিদ, মাও: নুরুল ইসলাম প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, শান্তিপূর্ণ কর্মসুচীর মধ্যে মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদেরকে হঠাৎ করে গুলি ছুড়ে পাখির মতো যারা হত্যা করেছে, অবিলম্বে সরকার দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি এবং তাদের পরিবারকে ক্ষতিপূরণসহ যারা আহত হয়েছে তাদেরকে সু-চিকিৎসা দেয়ার জোর দাবী জানান। এদিকে হেফজতে ইসলামের কর্মসুচীকে ঘিরে নিরাপত্তা রক্ষায় কঠোর অবস্থানে ছিল কমলগঞ্জ থানার পুলিশ।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here