করোনার দাপটে উলট-পালট বিশ্বে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে নেই তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা

0
3

সিমিন হোসেন রিমি এমপি

আকরাম হোসেন (রিপন) কাপাসিয়া, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি বলেন, করোনার দাপটে বিশ্ব আজ উলট পালট হয়ে গেছে খেয়ে নাখেয়ে দিন কাটাচ্ছে বিশ্বের অনেক দেশের মানুষ।

সেখানে আল্লাহর রহমতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী সেখহাসিনার সুরদর্শী নেতৃত্বের কারনে আমাদের দেশের মানুষ যথেষ্ঠ ভাল আছে কেউ অন্তত নাখেয়ে নেই। দেয়া হচ্ছে প্রনোদনা বাড়ানো হচ্ছে বিভিন্ন ধরনের ভাতা। আজ শনিবার দুপুরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসন প্রানীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে “পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন” এই শ্লোগানকে সামনে রেখে সাড়া দেশের ন্যায় গাজীপুরের কাপাসিয়ায় প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন এর সহযোগিতায় করা হচ্ছে। উপজেলা নির্বাাহী অফিসার ও প্রাণিসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সভাপতি মোসাঃ ইসমত আরা’র সভাপতিত্বে ও লাইফষ্টকএক্সটেনশন অফিসার (এলডিডিপি) ডাঃ শারমিন সুলতানার পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান মিয়া, খামারীদের মাঝে বক্তব্য রাখেন, জিন্নতআরা ঝর্ণা ও মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো: আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ, কাপাসিয়া সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজিব ঘোষ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হক মামুন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here