কাপাসিয়ায় যুবদলের আলোচনা সভা, দোয়া ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

0
10

আকরাম হোসেন (রিপন) কাপাসিয়া,

গাজীপুরের কাপাসিয়ায় গতকাল শুক্রবার দুপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উপজেলার ঘাগটিয়ায় বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ.স.ম হান্নান শাহ্’র বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কাপাসিয়া উপজেলা বিএনপির অভিভাবক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ। এর আগে সকালে উপজেলা বিএনপির সভাপতি মোঃ খলিলুর রহমানের নেতৃত্বে কাপাসিয়া সদর বাসস্ট্যান্ড ও তরগাঁও মেডিকেল মোড় এলাকায় উপজেলা যুবদলের উদ্যোগে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। উপজেলা যুবদলের আহবায়ক ফরিদুল আলম ভুলুর সভাপতিত্বে ও সদস্য সচিব জুনাইদ হোসেন লিয়নের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম মনির, বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, গাজীপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক রিটন, পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা, গাজীপুর মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জসিমউদ্দিন বাট, কুড়িগ্রাম জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাদিম প্রমুখ।

এছাড়া মানিকগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক কাজী দিপু, নারায়নগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান খোকন, জয়পুরহাট জেলা যুবদলের সাধারণ সম্পাদক এটিএম শাহনেওয়াজ, তিতুমীর কলেজ শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হিমেলসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল ও স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দুর্গাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মাছুম সরকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন। এ সময় প্রায় পাঁচ শতাধিক লোকের মাঝে খাবার বিতরণ করা হয়। এর আগে স্থানীয় এতিমখানা মাদরাসায় খাবার বিতরণ ও প্রয়াত হান্নান শাহ’র কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here