কাপাসিয়ায় আওয়ামীলীগ সভাপতির সংবাদ সম্মেলন

0
17

 আক্রম হসেন রিপন, কাপাসিয়া (গাজীপুর)

গাজীপুরের কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ পল্লী বিদ্যুতের খুঁটি প্রদানের নামে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।

উপজেলা আওয়ামীলগের আয়োজনে আজ শনিবার দুপুরে দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে মুহম্মদ শহীদুল্লাহ জানান, একটি স্বার্থান্বেষী মহল গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ (রাজেন্দ্রপুর) এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান শহনেওয়াজ এর সাক্ষর জাল করে সাংসদ সিমিন হোসেন রিমির কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, বিগত তিন বছরে কাপাসিয়া উপজেলায় প্রায় ১ হাজার তিনশত কি. মি. বিদ্যুৎ সংযোগ স্থাপনে প্রায় ১৯ হাজার পাঁচশত বৈদ্যুতিক খুঁটি ব্যবহার করা হয়। প্রতিটি খুঁটি থেকে সিমিন হোসেন রিমির নাম ভাঙ্গিয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ চার হাজার টাকা করে মোট ৭ কোটি ৮০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ করা হয়।

বিষয়টি গত শুক্রবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ জানান এবং রাতে বিক্ষোভ মিছিল করেন। পরে ওই রাতে গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী হাসান শহনেওয়াজ এ অভিযোগটি তার নয় এবং এ মিথ্যা অভিযোগের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য একটি আবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মজিদ দর্জি, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউদ্দিন আহম্মেদ সেলিম, মহিলা আওয়ামীগের সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান প্রমুখ।

এ বিষয়ে প্রকৌশলী হাসান শহনেওয়াজ জানান, আমাকে হেয় করার জন্য যারা আমার সাক্ষর জাল ও ভুয়া কাগজে আমার নাম ব্যবহার করে শহীদুল্লাহ সাহেবের বিরুদ্ধে ভুয়া ও মানহানিকর কথা লিখেছে এবং জনমনে বিভ্রান্তি তৈরি করেছে তাদের ব্যাপরে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here