কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ১ আহত ২

0
2

 লালমিনরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের সাথে ধান মাড়াই ট্রলির সংঘর্ষে ইয়াসিন আলী বাবু (৩১) নামে এক যুবকের মৃত্যু হয়েছেন। এ সময় আরও দুই জন আহত হয়।

শনিবার (১ মে) সকাল ১১টায় উপজেলার ভোটমারী এলাকার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ইয়াসিন আলী বাবু উপজেলার ভোটমারী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আর আহতরা হলেন, নিহতের ছোট ভাই ইমরান (২০) ও একই গ্রামের জাহেদুর রহমান (২৫)। জানা যায়, ধান মাড়াই করে শ্যালো মেশিন চালিত একটি ট্রলি নিয়ে বাড়ি ফিরছিলো তারা। এ সময় বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাক ধান মাড়াইয়ের ট্রলিকে ধাক্কা দেয়। এতে গাড়িটি উল্টে যায় ট্রলিতে থাকা তিন জন গুরতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। আর অপর দুই জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের চাচা কলেজ শিক্ষক মাহাবুব হোসেন জানান, আমার বড় ভাইয়ের ছেলে ধান মাড়াই করার জন্য ট্রলি আনতে গিয়ে ট্রাক চাপায় নিহত হয়। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে সদস্য ট্রাক ও থ্রি হুইলার উদ্ধার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here