কুমিল্লা উত্তর জেলা নবীন দলের সহ-সভাপতি হলেন- মো. লিটন আহমেদ সুলতান

0
10

 মো. আবু রায়হান চৌধুরী

বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কুমিল্লা উত্তর জেলা শাখার ১০১ সদস্য বিশিষ্ট অনুমোদিত কমিটিতে হোমনা উপজেলার ভিটি কালমিনা গ্রামের কৃতি সন্তান মো. লিটন আহমেদ সুলতান কে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

গত ৮ই এপ্রিল বৃহস্পতিবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মো. জয়নুল আবদিন ফারুক এর দিক নির্দেশনায় জাতীয়তাবাদী নবীন দলের কেন্দ্রিয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. রাহিদুল ইসলাম রাসেল ও কুমিল্লা উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলের দফতর সম্পাদক মো. হামিদ এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলা হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো. রাহিদুল ইসলাম রাসেল ও জাতীয়তাবাদী নবীন দল কুমিল্লা উত্তর জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কুমিল্লা উত্তর জেলা কমিটির সকল নেতৃবৃন্দের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনকে শক্তিশালী করতে তাকে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্তে কার্যক্রম চলমান থাকবে।

এব্যাপারে মো. রাহিদুল ইসলাম রাসেল বলেন, সাংগঠনিকভাবে কুমিল্লা উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলকে শক্তিশালী করার লক্ষে সাহসী জিয়ার সৈনিক রাজপথের ত্যাগী সাবেক ছাত্রনেতা মো. লিটন আহমেদ সুলতান কে কুমিল্লা উত্তর জেলা জাতীয়তাবাদী নবীন দলের সহ সভাপতি হিসেবে দায়িত্ব প্রধান করা হয়েছে। আশা প্রকাশ করি যে দলের নীতি আদর্শ কর্মসূচী বাস্তবায়নে ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বুকে লালন করে তার উপর দেয়া অর্পিত দায়িত্ব তিনি যথাযথ ভাবে পালন করবেন। এবং তিনি সুষ্ট ও সুন্দর ভাবে তার কর্মকান্ড চালিয়ে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here