কৃষকের ধান কেটে দিলেন শ্রীপুর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের নেতা কর্মিরা

0
23

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি

গনমানুষের নেতা মাগুরা ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্জ অ্যাডভোকেট সাইফুজ্জামান_শিখর এর নিদ্দেশক্রমে এবং জেলা যুবলীগে ও উপজেলা যুবলীগের নেতাকর্মী দের উদ্যাগে দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধাণ সম্পাদক মোঃমাসুম কামালের নেতৃত্বে আজ সারাদিন গরিব কৃষকের ধান কেটে দিলেন দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের কর্মিরা।

ঘষিয়াল গ্রামের মাঠে অসহায় দুস্হ্য মানুষের এক একর জমির দরিদ্র বর্গা চাষীর ধান কেটে দেয়া হয় । করোনা ভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিক সংকট দেখা দেয়ায় এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের নন্দিত যুবনেতা মোঃমাসুম কামাল, দারিয়াপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ ইকবাল হোসেন,শরিফুল ইসলাম,তুহিনুর রহমান,যুগ্ম সারারন সম্পাদক সুজাত হোসেন,সাংগঠনিক সম্পাদক কালাম মিয়া,রাহাত জামান, দপ্তর সম্পাদক কিবরিয়া, আহাদ খান বিজয়,মোঃ রাব্বি হাসান,জাবেদ হোসেন, অপু শাহরিয়ার প্রমুখ। ঘষিয়াল গ্রামের কৃষক শুনিল মন্ডল জানা,আমি ধান কাটার জন্য লোক পাচ্ছিলাম না যুবলীগনেতা মাসুম কামালের কাছে জানালে তিনি তার নেতা কমীদের সাথে নিয়ে রোজা রেখে আমার ধান কেটে দিলো।

আমার জমিতে ধান কেটে দিলেন,,এতে আমার বড় উপকার হয়েছে। যুবলীগের সাধারন সম্পাদক মাসুম কামাল এর সঙ্গে কথা হলে তিনি তার দলের সকল নেতাকর্মী দের নিয়ে মাগুরা-১ আসনের সাংসদ এ্যাড, সাইফুজ্জামান শিখরের নিদ্দেশক্রমে ও জেলা যুবলীগের আহবানে এবং দারিয়াপুর যুবলীগের সকলকে সাথে নিয়ে গরীব কৃষকের ধান কেটে দিয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কৃষকের পাশে আমরা থাকবো।যারা শ্রমিকের অভাবে জমির ফসল ঘরে আনতে পারছে না তাদের জন্য আমি দারিয়াপুর ইউনিয়নের প্রতিটি চাষীর পাশে থাকবো সব সময়। আপনাদের পাশে আছি এবং থাকবো। শুধু আমাকে জানালে আমি আমার কর্মীদের নিয়ে সেখানে হাজির হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here