দ্বিতীয় বারের বিজয়ী মেয়র কে আড়ানী পৌরবাসীর সংবর্ধনা

0
14

 রবিউল ইসলাম,রাজশাহীঃ

গত ১৬ জানুয়ারী শেষ হয়েছে রাজশাহীর আড়ানী পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতীক ও বিএনপি মনোনীত প্রার্থীর ধানের শীষ প্রতীকের বিপক্ষে নারিকেল গাছ প্রতিক নিয়ে মাঠে ছিলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মুক্তার আলী।

অবশেষে ভোটের এই যুদ্ধে বিপুল ভোটে বিজয়ী হন মুক্তার। নির্বাচিত হওয়ার পর থেকে পৌর এলাকার বিভিন্ন সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ তাকে প্রায়ই জানাচ্ছেন ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকালে পৌরসভার ৯ নং ওয়ার্ডে আনুষ্ঠানিক ভাবে দ্বিতীয় বারের নব নির্বাচিত মেয়র কে সংবর্ধনা দেওয়া হয়। আড়ানী পৌরসভার ৯ নং ওয়ার্ড বাসীর আয়োজনে রুস্তমপুর বাজারস্থ গো-হাটায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। হামিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাউন্সিলর মোশারফ হোসেন লিটন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেছেন মৃদুল,ইমরন, শরিফুল, নিজাম,শফিকুল,ভুলা ও রানা।

দ্বিতীয় বারের নির্বাচিত মেয়র মুক্তার আলী কে ফুলের তোড়া ও মালা এবং ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানিয়েছেন মোশারফ হোসেন লিটন (কাউন্সিলর), আব্দুল্লাহ আল মামুন গাজী (মাস্টার),আহসান হাবিব জনি সহ এলাকার কচিকাঁচা বাচ্চা ও বয়োবৃদ্ধ লোকজন। এ সময় মেয়র মুক্তার আলী বলেন, আপনারা আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। আমি আপনাদের দেওয়া ভোটে নির্বাচিত হয়েছি। আজ আমি ধন্য। আপনাদের এ ভালোবাসা আমি কখনোই ভুলবোনা। আপনাদের আপদে বিপদে যেমন পাশে ছিলাম, আছি, থাকবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here