নাগরপুরে ৫ হাজার করে ৬০ জনের মাঝে ৩ লক্ষ টাকা বিতরন

0
17

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে ঐচ্ছিক তহবিল থেকে ৫ হাজার করে ৬০ জনকে ৩ লক্ষ টাকা প্রদান করেন টাঙ্গাঈল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু ।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা উপজেলা কমপ্লেক্সে এ অর্থ বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলার নিবার্হী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিয়ষক সম্পাদক মো. উজ্জল মোল্লা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলেিগর সভাপতি মো. আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজীব মিয়া ।

এদিকে ঈদ উপলক্ষ্যে হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে সরকারের পক্ষ থেকে ১শত পারিবারকে ১০ কেজি করে চাল বিতরন করেছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু ও নাগরপুর উপজেলার নিবার্হী অফিসার (ইউএনও) সিফাত-ই- জাহান। ত্রাণ বিতরন আরো উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর , বাজার বনিক সমিতির আহ্বায়ক হাবিবুর রহমান লিটন, সদস্য পংকজ কুমার সাহা । মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে মুক্তিযোদ্ধা ভবনে এ ত্রাণ বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here