নাটোরের বড়াইগ্রামে ‘আম’ সুষ্ঠু বাজারজাতকরণের লক্ষ্যে মতবিনিময় সভা

0
11

 চিফ রিপোর্টার :

নাটোরের বড়াইগ্রামে আমের নিরাপদ উৎপাদন আহরণ ও সুষ্ঠু বাজারজাতকরণের লক্ষ্যে উৎপাদনকারী এবং ব্যবসায়ীদের সাথে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে উপজেলার আহমেদপুর বাজারে বড়াইগ্রাম থানা কর্তৃক আয়োজিত বিশেষ মতবিনিময় সভায় বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম, ১ নং জুয়াড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং সফল আম চাষি আবু হেনা মোস্তফা কামাল, আহমদপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস এম আসাদুজ্জামান, আহমেদপুর আম ব্যবসায়ী ও বাসস্ট্যান্ড সমিতির সভাপতি এসএম কামরুজ্জামান রউফ, পুলিশ পরিদর্শক আ: রহিম, এস আই সামসুল ইসলাম, এসআই আনোয়ার হোসেন, এস আই সত্যব্রত, এস আই সানোয়ার হোসেন, এস আই রবিউল ইসলাম সহ বিভিন্ন এলাকার আম চাষি আড়ৎদার ও ব্যবসায়ীবৃন্দ।

এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন- আম চাষি এবং ব্যবসায়ীদের কোন প্রকার যেন প্রতিবন্ধকতা সৃষ্টি না হয় সেই বিষয়টি নিশ্চিত করেছি এবং সকলে যেন স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আম উৎপাদন আহরণ ও সুষ্ঠু বাজারজাত করতে পারে সেই লক্ষ্যে নানামুখী কার্যক্রম শুরু করেছি। এখানে পুলিশ বুথ থাকবে যেকোনো সমস্যায় বুথে জানালে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here