নাটোরের বড়াইগ্রামে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ০৭

0
5

বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের বড়াইগ্রামে জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ০৭ জন আহত হয়েছে।বৃহষ্প্রতিবার সকাল ৬টার দিকে উপজেলার নগর ইউনিয়নের কয়েন বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান,কয়েন বাজারের মজনু শাহ (৬০) এর সঙ্গে সাত শতক জমির মালিকানা নিয়ে প্রতিবেশী জমসেদ আলীর ছেলে ফারুকের (৩০) দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।স্থানীয়ভাবে কয়েকবার সালিশ বসলেও সমাধান হয়নি।এ নিয়ে নাটোর জজ আদালতে মামলা চলমান রয়েছে। গতকাল রাত ১১টার দিকে ফারুক লোকজন নিয়ে ওই জমিতে ঘর করতে যায়।মজনু শাহ টিপল নাইনে কল দিলে পুলিশ এসে বাধা দেয়।

আজ সকালে আবারও ফারুক ও তার লোকজন ঘর তুলতে গেলে মজনু শাহ ও তার ছেলে-মেয়ে বাধা দেয় আর এতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হলে উভয়পক্ষের ০৭ জন আহত হয়। পরে তাদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এদের মধ্যে মজনু শাহর মেয়ে বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের শিক্ষিকা মাছুরা বেগমকে (৪০) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। বড়াইগ্রাম থানার ওসি তদন্ত আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। দুজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here