নাটোরের বড়াইগ্রাম পৌরসভার মেয়র নির্বাচিত হলেন নয়ন

0
13

 বেল্লাল হোসেন বাবু নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরের বড়াইগ্রাম পৌরসভার নির্বাচনে‌ বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকের মনোনীত মেয়র প্রার্থী মাজেদুল বারী নয়ন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

তার নৌকা প্রতীকে মোট ভোট পড়েছে ১০,০২৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের মনোনীত প্রার্থী ইসাহাক আলীর ধানের শীষ প্রতীকে মোট ভোট পড়েছে ১,৩৮৬। পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ১৪,৬০৬। মোট ভোট পড়েছে ১১,৪০৯। ভোট কাস্টিং এর হার ৭৮%। রবিবার(১৪ ফেব্রুয়ারী)সকাল ৮ টা থেকে বিরতিহীন ভাবে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

যদিও পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম জানিয়েছিলেন সবগুলো কেন্দ্রই গুরুত্বপূর্ণ। পৌরসভার ৯ টি কেন্দ্রের মধ্যে শুধুমাত্র একটি কেন্দ্রে বিএনপি মনোনীত প্রার্থীর তিনজন এজেন্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্টরা। যদিও সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয় তার পরেও নানা অভিযোগ করে বিএনপির প্রার্থী ইসাহাক আলী দুপুর বারোটার দিকে কয়েকজন মিডিয়াকর্মী কে নিয়ে সংবাদ সম্মেলন করে ভোট প্রত্যাখ্যান এবং বর্জনের ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here