নাটোরের সিংড়ায় সমাজ সেবা সংগঠনের হতে ঈদ সামগ্রী বিতরণ

0
6

বেল্লাল হোসেন বাবু, নাটোর জেলা প্রতিনিধি :

নাটোরে সিংড়ায় সুকাশ ইউনিয়নে ৯ নং ওয়ার্ডে দক্ষিন শুকানগাড়ী গ্রামে , তাদের নিজ উদ্যেগে গরিব অসহায় মানুষের মাঝে ঈদের সামগ্রী বিতরণ করেন।

বুধবার বিকাল ৫ টার সময় দক্ষিণ শুকানগারী গ্রামের স্কুল মাঠে সকল সদস্য উপস্থিত থেকে ৩০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন । সংগঠনের সভাপতি মোঃ শাহিন আলম বলেন আমাদের সংগঠনে সকল অর্থ সংগঠেন সকল সদস্য বহন করেন, আমাদের সংগঠনটি ছাএ, কৃষক, ব্যবসায়ী, দিনমজুরি,শিক্ষক, সবাই মিলেই গঠন করা হয়েছে, আমরা আমাদের নিজেদের মাঝে হাড়িঁ ধরে অর্থ গুছিয়ে অসহায় মানুষের সেবা করে আসছি। আপনারা আমাদের পাশে থেকে সেবার হাত বাড়িয়ে দিন, যাহাতে অসহায় মানুষের মুখে আমরা হাসি ফুটাতে পারি। সংগঠনের উপদেষ্টা মোঃ আবুল হোসেন বলেন, আমাদের এই সংগঠনি ২০২০ সালে প্রতিষ্ঠিত হলেও আমাদের ছেলেরা আজ অনেক কাজ করে আসছে।

আমাদের গ্রামের রাস্তাটা বর্ষার সময় চলা যায় না তারা নিজ হাতে নিজেরা রাস্তার মাটিকেটে যাতায়াতের জন্য ব্যবস্থা করেছে, রমজান মাসে তারা ৩১ টি পরিবারের মাঝে ইফতারি সামগ্রী দিয়েছে, আজ আবার গ্রামের অসহায় মানুষদেরকে চিহ্নিত করে ৩০ টি পরিবারের মাঝে ঈদের সামগ্রী দিয়েছে যাতে ঈদে সবাই সমান ভাবে আনন্দ করতে পারি। আমাদের সংগঠনের কারনে আজ সমাজে সুশৃঙ্খলভাবে বসবাস করতে পারছি। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি কে বিশেষ ভাবে অনুরোধ করেছে সংগঠন এর সকল সদস্য বৃন্দ, আমাদের এই সংগঠনে দিকে একটু নজর দিবেন, আর আমাদের সুকাশ ইউনিয়নের নেতা কর্মীদের সাহায্য সহযোগিতা কামনা করেছে উক্ত সংগঠন এর সকল সদস্যগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here