নিজস্ব অর্থায়নে কাঁচা রাস্তা সংস্কার করলেন জগদল ইউপি চেয়ারম্যান রফিক

0
60

জিল্লুর রহমান সাগর বিশেষ প্রতিনিধি :

নিজস্ব অর্থায়নে কাঁচা রাস্তা সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান রফিক। – মাগুরা সদর উপজেলার ৮ নং জগদল ইউনিয়নের জাগলা উত্তর পাড়া গোরস্থান, মাদ্রাসা এবং মসজিদের যাতায়াতের রাস্তা নিজ অর্থায়নে সংস্কার করেছেন জগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম।

স্থানীয়রা জানান, গোরস্থান মাদ্রাসা এবং মসজিদের যাতায়াতের রাস্তা উচু-নিচু, গর্ত থাকার কারণে দীর্ঘদিন এলাকার মানুষের চলাচলের অসুবিধা হত। গত শনিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের উদ্যেগে রাস্তাটি সংস্কারণ শুরু হয়। ৬০০ ফুটের এ রাস্তা সংস্কারের কাজ সোমবার শেষ হয়েছে। এবং আরো তিনি জাগলা বাজার বসার জন্য দুইটা গোল করে উচু পাঁকা করে বাজারের মানুষের বসায় জায়গা করে দিয়েছেন। এতে বাজারে সবায় খুব খুশি এবং সকালে বলছেন যে আমরা খুব আরামে বসে একটু জিরাতে পারি। এবং আরো বলেন রাস্তাটি চলাচলের উপযোগী হয়েছে।

এলাকাবাসী স্বাচ্ছন্দ্যে চলাচল করছে। চেয়ারম্যানের এমন মহৎ উদ্যোগকে এলাকাবাসী বাহবা জানিয়েছে। এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম বলেন, জনগণের দুর্ভোগের কথা ভেবে নিজস্ব অর্থায়নে কাঁচা রাস্তাটির সংস্কার কাজ করি। আশা এলাকার মানুষ উপকৃত হয়েছে। এভাবেই সব সময় তিনি জনগনের সেবায় নিয়োজিত ছিলেন, আছেন এবং থাকবেন বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here