নোয়াখালীতে উদ্বোধনের ১দিনেই বন্ধ হওয়া বিআরটিসি বাস পুনরায় চালুর দাবিতে মানববন্ধন

0
12

নুরুন্নবী নবীন, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালী জেলা শহরের সোনাপুর থেকে সুবর্ণচর হয়ে হাতিয়ার চেয়ারম্যানঘাট রুটে সরকারিভাবে উদ্বোধনের ২৪ঘন্টার মধ্যে বন্ধ হয়ে যাওয়া বিআরটিসি বাস চালুর দাবীতে মানববন্ধন করা হয়েছে।

একইসাথে সরকারি কাজে বাধা দিয়ে বিআরটিসি বাস বন্ধ করে দেওয়ার ঘটনায় স্থানীয় বাস-মিনিবাস মালিক সমিতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে বিক্ষোভ করা হয়।

রোববার সুবর্ণচর নাগরিক কমিটির ব্যানারে উপজেলার খাসেরহাট রাস্তার মাথায় মানববন্ধন কর্মসূচী পালন করে তারা। পরে একটি বিক্ষোভ মিছিল চরজব্বর থানা মোড় হয়ে মুক্তিযোদ্ধা চত্বরে গিয়ে শেষ হয়।

এতে স্থানীয় পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা সোনাপুর থেকে সুবর্ণচর হয়ে হাতিয়ার চেয়ারম্যানঘাট পর্যন্ত বিআরটিসি বাস দ্রুত চালু করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

প্রসঙ্গত, গত ২৮জুন মঙ্গলবার সকালে সোনাপুর বিআরটিসি ডিপোতে জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগে আহবায়ক’সহ দলের নেতৃবৃন্দ উপস্থিত থেকে এ বাস সার্ভিসের উদ্বোধন করেন। কিন্তু স্থানীয় বাস-মিনিবাস মালিক সমিতির বাধার মুখে পড়ে উদ্বোধনের পরদিন সকালে বন্ধ হয়ে যায় বিআরটিসি বাস সার্ভিসটি। এসময় সমিতির লোকজন বিআরটিসি বাসের চালককে মারধর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here