নোয়াখালীর চাটখিলে গভীর রাতে বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে

0
9

নুরুন্নবী নবীন নোয়াখালী জেলা প্রতিনিধি ::

নোয়াখালীর চাটখিল উপজেলার পশ্চিম শোশালিয়ার মনসাদের বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে মীর আব্দুল মান্নানের সেমিপাকা বসত ঘরের ৩টি রুমের চালের টিন ও আসবাবপত্র পুড়ে গেছে।

রোববার দিবাগত রাত আড়াইটায় অগ্নিকাণ্ডের ঘটনার সময় ঘরে ছিল আব্দুল মান্নান স্ত্রী শামসুন্নাহার শান্তা (৪৫) ও তার ছেলে মীর শামসুদ্দীন সাকিব ( ২৪)। শাকিব জানান, রাত ২ টা ৩০ মিনিটের সময় ঘরের বাহিরে হাঁটা চলার শব্দ শুনে তিনি জানালার পাশে আসেন। এ সময় দেখতে পান চালের উপর দাউ দাউ করে আগুন জ্বলছে। সাকিবের ডাক চিৎকারে তার মা ঘুম থেকে জেগে যায়। এ সময় মা ছেলে আগুন আগুন বলে ডাক চিৎকার করলে বাড়ীর লোকজন এসে তাদের উদ্ধার করে।

স্থানীয় জনগণ আগুন নেভাতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিস ও চাটখিল থানা পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আধা ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শামসুন্নাহার শান্তা জানান ঘরের জানালা দিয়ে পেট্রোল ডেলে তাকে এবং ছেলেকে পুড়িয়ে মারার জন্য শত্রুতামূলক ভাবে এ ঘটনা ঘটানো হয়েছে।তবে ফায়ার সার্ভিস ও থানা সূত্র থেকে জানা গেছে, অন্য কোন সূত্র থেকে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনাস্থলে তারা পেট্রোল থেকে আগুনের সূত্রপাত এ ধরনের কোনো আলামত পাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here