নোয়াখালীতে ৩ দিন ব্যাপী করোনা ভ্যাকসিন রেজিস্ট্রেশন মেলায় জেলা রোভারের সেবাদান

0
8
রিয়াজ উদ্দিন রুবেল নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনের জন্য ৩ দিন ব্যাপী রেজিস্ট্রেশন মেলার আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমি মাঠে এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক খোরশেদ আলম খান।
এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আলমগীর হোসেন, সিভিল সার্জন ইফতেখার মাছুম সহ জেলার সকল দপ্তরের ঊর্ধ্বতম কর্মকর্তা ও বাংলাদেশ স্কাউটস নোয়াখালী জেলার রোভারের কমিশনার প্রফেসর মো. আবুল বাশার, জেলা সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল এবং স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন ধনু, নোয়াখালী জেলা রোভারের প্রথম প্রেসিডেন্ট রোভার স্কাউট অ্যাওয়ার্ড প্রাপ্ত ইফতেখার আল-হোসাইন রঞ্জু।
উক্ত মেলায় রেজিস্ট্রেশন সেবাদানে অংশগ্রহণ করে নোয়াখালী সরকারি কলেজ রোভার, সৈকত সরকারি কলেজ রোভার, চৌমুহনী সরকারি এসএ কলেজ রোভার ইউনিট সক্রিয় অংশগ্রহণ করেন, এছাড়াও সির্ভিল সার্জন কার্যালয়ের টীম, আলোকিত মানবিক অর্গানাইজেশন টীম, তথ্য কেন্দ্র উপজেলা সদর, স্বাধীনতা চিকিৎসক পরিষদ টীম সহ আরো অন্যান্য সেচ্ছাসেবী সংগঠন। জেলা রোভারের সম্পাদক আবদুল জলিল জানান, কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে নোয়াখালী জেলার রোভাররা যে ভাবে স্বাস্থ্যবিধী মেনে চলতে জনসাধারণকে সচেতন করতে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, সাবান ও ত্রাণবিতরণ সহ বিভিন্ন কার্যক্রমের সংযুক্ত ছিলো, এবং আজের এই মেলায় ৩ দিন ব্যাপী কোভিড-১৯ এর ভ্যাকসিন রেজিস্ট্রেশনেও সেবাদান দিয়ে যাচ্ছে।
জেলা প্রশাসক বলেন, করোনা ভ্যাকসিক গ্রহনের জন্য মানুষকে উদ্বুদ্ধ করতে দেশে ১ম বারের মতো এই মেলার আয়োজন করা হয়েছে। চল্লিশোর্ধ প্রতিটি নাগরিক তাদের এনআইডি নিয়ে এ ভ্যাকসিক গ্রহন করতে পারবে। নোয়াখালীতে মোট ৫২ হাজার ৪ শত ডোজ ভ্যাকসিন দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here