পাইকগাছায় নবনির্বাচিত মেয়র সেলিম জাহাঙ্গীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পমাল্য অর্পন

0
21

 মোঃ ফসিয়ার রহমান :-

পাইকগাছা পৌরসভার নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতীকের বিজয়ী নবনির্বাচিত মেয়র সেলিম জাহাঙ্গীর দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে রবিবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

প্রথমে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এবং পরে উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর মুরল্যে পুষ্প মাল্য অর্পন করেন। পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু এবং সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু দলের পক্ষ থেকে টানা তিনবারের বিজয়ী মেয়র সেলিম জাহাঙ্গীরকে বরণ করে নেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মান্নান গাজী, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব প্রভাষক মোঃ মইনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা বিভূতি ভূষণ সানা, সাবেক ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, যুবলীগ নেতা এম এম আজিজুল হাকিম, মোঃ আকরামুল ইসলাম, ইউপি সদস্য টি এম হাসানুজ্জামান, গৌতম রায়, মোঃ ইদ্রিস আলী, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রায়হান পারভেজ রনি, মোঃ রমজান আলী সরদার, শাহেন শাহ বাদশা, মোঃ রসূল গাজী, মোঃ রাজু আহম্মেদ, মোঃ মাহফুজুর রহমান মিথুন, মোঃঅহেদুজ্জামান মোড়ল, সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী বূন্দ। এর আগে উপজেলা প্রশাসন, পৌর পরিষদ, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে মেয়র সেলিম জাহাঙ্গীরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here