প্রতিদিন নিজ খামারের প্রায় ১৫০ লিটার গরুর দুধ বিতরণ করেন আশুলিয়া চেয়ারম্যান

0
82

উজ্জ্বল হোসাইনঃ

নিজস্ব প্রতিবেদক সাভার উপজেলাধীন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবউদ্দিন মাদবর পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে মাসব্যাপি ইফতার সামগ্রী ও গরুর দুধ বিতরন করছেন।

১লা মে টঙ্গাবাড়ী তার নিজ বাসভবনে গিয়ে দেখা যায় প্রায় আড়াই শতাধিক রোজাদার সাধারণ জনগণ তার বাসভবনের সামনে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে গরুর দুধ নিচ্ছেন, তাদের সাথে আলাপকালে তারা জানান পবিত্র মাহে রমজানের শুরু থেকেই চেয়ারম্যান শাহাবউদ্দিন মাদবর আমাদেরকে প্রত্যেকদিন সকালে তার নিজ গরুর খামার থেকে গরুর দুধ দিচ্ছেন। এবং শত-শত পরিবারের মাঝে সম্পূর্ন রমজান মাসের ইফতার সামগ্রী বিতরন করছেন। তাছাড়াও প্রত্যেক সপ্তাহের বুধবার আমাদের কে নগদ অর্থ প্রদান করেন এবং প্রতি শুক্রবার চেয়ারম্যানের বাড়ীর ভেতরে রান্না করা খাবার পরিবেশন করা হয় যা সকলের জন্য উন্মুক্ত, কেউ অসুস্থ হলেও তিনি আর্থিক সাহায্য করে থাকেন।

এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবউদ্দিন মাদবর জানান আমি বিগত ২০বছর যাবত অত্র ইউনিয়নবাসীর পাশে সবসময় দাড়াতে চেষ্টা করেছি এবং আমি যতদিন বেচে থাকবো ইনশাআল্লাহ ততদিন আশুলিয়া ইউনিয়নবাসীর পাশে এভাবেই থাকবো, তিনি আরো জানান আমি বিগত ৫বছর যাবত আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে সৎ ভাবে দায়িত্ব পালন করছি, কিছু অসাধুচক্র আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে আমি তাদের কে সাংবাদিকদের মাধ্যমে জানাতে চাই আমি কখনও কোনো প্রকার অপরাধ মূলক কর্মকান্ডের সাথে লিপ্ত হই নাই এবং যতদিন বেচে আছি সততার সাথে বেচে থাকবো, যারাই আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা গ্রহন করছি শীগ্রই সেটা প্রকাশ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here